শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:০৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নগরীর কাউনিয়ায় ৯ বছরের শিশুর রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার

নগরীর কাউনিয়ায় ৯ বছরের শিশুর রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীর কাউনিয়ায় সানজিদা নামের ৯ বছরের এক শিশুর রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। দুপুর দেড়টার দিকে শিশুটির মা প্রথমে দেখতে পেয়ে স্বজনদের ডেকে দ্রুত তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ঘটনা কাউনিয়া থানা এলাকায় ঘটলেও কোতয়ালী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন কাউনিয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম। জানা গেছে, পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কের সুমন ওরফে ডিশ সুমনের ভাড়াটিয়া উজ্জ্বল দুই বছর পূর্বে এ বাসায় ভাড়া উঠেন। গত ৩ বছর ধরে উজ্জ্বল মালয়েশিয়ায় থাকেন। এখানে দুই সন্তান নিয়ে স্ত্রী বিলকিস থাকেন। গতকাল দুপুরে ছোট সন্তানকে নিয়ে মার্কেটে যান বিলকিস। এ সময় নিহত সানজিদাকে একা রেখে বাহির থেকে তালাবদ্ধ করে যান বিলকিস। দেড়টার দিকে বাসায় ফিরে দেখেন জানালার সাথে ওড়নায় ঝুলে আছে সানজিদা। এরপর স্বজনদের ডেকে সানজিদাকে উদ্ধার করে দ্রুত শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করলে সানজিদার মা বিলকিস মেয়ের ময়না তদন্ত করতে আগ্রহী নয় বলে জানায়। তবে ঘটনাটি রহস্যজনক হওয়ায় ময়না তদন্তের জন্য সানজিদার লাশ মর্গে রাখা হয়েছে।
বাড়ির মালিক সুমন এ প্রতিবেদককে জানান, তিনি বরিশালের বাইরে ছিলেন। ফোন পেয়ে হাসপাতালে গিয়েছেন। তিনি বলেন, সানজিদার মা তাকে জানিয়েছে সানজিদাকে ঘরে রেখে বাহির থেকে তালাবদ্ধ করে তিনি মার্কেটে গিয়েছিলেন। এসে ঘর খুলে সানজিদাকে জানালার গ্রিলের সাথে ওড়নায় ঝুলন্ত পেয়েছেন।
স্থানীয়রা জানান, বিলকিস তার মেয়েকে ঘরে তালাবদ্ধ রেখে ঘরের চাবি তার বোন সুরমার কাছে রেখে মার্কেটে গিয়েছিলেন। তবে সুরমার বক্তব্য পাওয়া যায়নি। স্থানীয়দের ধারণা এটি হত্যা হতে পারে। এ ব্যাপাকে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বলেন, যেহেতু শেবাচিম হাসপাতালে গিয়েছে তাই কোতয়ালী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তবে ময়না তদন্ত হবে বলে জানিয়েছেন তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net